পোস্টগুলি

হোয়াটসঅ্যাপে লক চ্যাট গোপন রাখুন | how to hide lock chat option in whatsapp

how to lock whatsapp chat, whatsapp chat lock, new whatsapp feature, whatsapp chat hide, whatsapp chat lock secret code, lock chat on whatsapp, হোয়াটস

 হোয়াটসঅ্যাপে লক চ্যাট গোপন রাখুন | how to hide lock chat option in whatsapp

how to lock whatsapp chat, whatsapp chat lock, new whatsapp feature, whatsapp chat hide, whatsapp chat lock secret code, lock chat on whatsapp, হোয়াটসঅ্যাপ চ্যাট লুকিয়ে রাখা, whatsapp tips bangle, whatsapp, whatsapp hidden features, whatsapp hacked bangla, হোয়াটসঅ্যাপে গোপন চ্যাট, whatsapp chat lock feature, whatsapp tips and tricks, হোয়াটসঅ্যাপ, হোয়াটসঅ্যাপ টিপস, হোয়াটসঅ্যাপ লক, হোয়াটসঅ্যাপ সিক্রেট কোড, whatsapp secret chat messages, whatsapp secret code

অন্যান্য কথোপকথন রক্ষায় লোকদের সহায়তা করার জন্য আমরা এই বছরের শুরুতে একটি থামানো শুরু করেছি। আজ আমরা একটি গোপন কোড শুরু করি, যদি আপনার ফোন এবং অন্য ডি'র অ্যাক্সেস থাকে তবে এই বিড়ালগুলিকে রক্ষা করার এটি অন্য উপায়। 

 

আপনার ফোনটি খুলুন, আপনি এখন আপনার বিড়াল দেওয়ার জন্য যে পাসওয়ার্ডটি ব্যবহার করছেন তা একই পাসওয়ার্ডটি ব্যাখ্যা করতে পারেন এবং অন্য একটি গোপনীয়তা কভার করে। আপনার ক্যাট সিরিজে al চ্ছিক লকার লক থাকবে, তাই সেগুলি কেবল আপনার বারে আপনার গোপনীয়তা কোড লিখে পাওয়া যায়। যদি আপনার অনুরোধে না থাকে তবে আপনি এটি আপনার কথোপকথনের তালিকায়ও প্রদর্শন করতে পারেন। আপনি যদি এটি নতুন বিড়ালের সাথে লক করতে চান তবে আপনি এখনই এটি বিড়াল সেটিংসে পেতে পারেন, একটি বিড়াল সংক্ষিপ্ত টিপুন। 

 

আমরা যে বিড়ালদের পছন্দ করি তাদের সাথে আমরা খুব খুশি এবং আশা করি সিক্রেট কোডটি এটির পক্ষে উপযুক্ত হবে। সিক্রেট কোডটি আজ জীবনে আসার পুরো দিনটির মতো হয়ে উঠবে। লোকেরা তাদের গোপনীয়তা রক্ষায় সহায়তা করার জন্য আমরা চ্যাট লক দেওয়ার জন্য অপেক্ষা করতে পারি না, আসুন আপনার চিন্তাভাবনাগুলি জানাই।

 আপনি কে হোয়াটসঅ্যাপ বলছেন তা কেউ জানতে পারবে না, কে আপনাকে পাঠিয়েছে সেই ব্যক্তিকে কে আপনাকে প্রেরণ করে। এমনকি হোয়াটসঅ্যাপও এটি এই বার্তাগুলি বুঝতে পারে না। কারণ তারা গোপনে লুকিয়ে আছে। হোয়াটসঅ্যাপ "এনক্রিপশন ইন" অফার করে। 

 

তবুও, হোয়াটসঅ্যাপ কর্মীরা বিভিন্ন উপায়ে হ্যাক করতে পারেন। যদি আপনি সন্দেহ করেন যে কেউ হোয়াটসঅ্যাপের দিকে তাকিয়ে সুরক্ষিত হওয়ার চেষ্টা করছে, এই পাঁচটি এবং এই বিষয়গুলিকে এই পাঁচটি রাখুন। 

 

আপনি প্রথমে দেখা উচিত যে আপনি বিড়াল বা তথ্য সম্পর্কে কথা বলছেন "। এটি পরীক্ষা করতে, আপনি বিড়ালের সময় তিনটি বিকল্প ক্লিক করবেন। এরপরে, আপনি যখন সবুজ লকগুলি (লক) দেখেন এবং বিড়ালের মধ্যে বুঝতে পারেন তখন পরিচিতিগুলি 'লুকানো' দেখতে পায়। 

 

আপনি যদি হোয়াটসঅ্যাপ প্রেরিত বার্তাগুলি মুছতে চান তবে এটি করা যেতে পারে। এটি করতে আপনাকে অবশ্যই 3 টি অতিরিক্ত বিকল্পে যেতে হবে এবং জুম টিপতে হবে। সেখান থেকে, প্রক্রিয়াটি কখন হবে তা হোয়াটসঅ্যাপ থেকে বার্তাটি মুছে ফেলা হবে। 

 

আপনি যদি নিরাপদ থাকতে চান তবে আপনি সরবরাহকারীর ব্যবস্থা "দ্য এন্ড টু স্টপ" শুরু করতে পারেন। সুতরাং, গুগল এবং অ্যাপলের মতো সংস্থাগুলি আপনার বার্তাটি দেখতে পাবে না। এটি নিজেই ঘুরিয়ে দেওয়ার জন্য আপনাকে হোয়াটসঅ্যাপ সেটিংসের সাথে করার বিকল্পটি প্রবেশ করতে হবে। তারপরে এটি ব্যাকআপ এবং পাসওয়ার্ডে বিড়ালের সাথে কাজ করবে। তবে মনে রাখবেন, আপনি যদি এই পাসওয়ার্ডটি ভুলে যান তবে গুগল বার্তাটি পুনরুদ্ধার করার কোনও বিকল্প উপায় নেই। 

 

আপনি যদি স্পিকারের সাথে কথা বলতে চান তবে একটি বিড়াল দিয়ে লক করা যেতে পারে। ফলস্বরূপ, কেউ আপনার ফোন প্রেরণ করলেও আমরা যে ইমেলগুলি প্রেরণ করা হয় সেগুলি পড়তে সক্ষম হব না। এটি করার জন্য, আপনি ধারণার সাথে যোগাযোগ করে কাজ করার জন্য ক্যাপ্রোফগুলি কাজ করবেন। তারপরে, স্ক্রোলিং মেনুটি হোয়াটসঅ্যাপে (প্রথম স্ক্রিন) বন্ধ রয়েছে। যখনই আপনি যোগাযোগের জন্য লক খুলতে চান। 

 

আপনি যদি হোয়াটসঅ্যাপে নম্বর খেলা বন্ধ করতে চান তবে আপনাকে হোয়াটসঅ্যাপ থেকে ব্যক্তিগত বিকল্পগুলি গ্রহণ করতে হবে

ব্লগস ব্লগে, মেটা-শেফ মার্ক জুকারবার্গ হোয়াটসঅ্যাপের প্রধান সংগঠন, হোয়াটসঅ্যাপ লক সম্পর্কে মন্তব্যে প্রকাশিত গোপনীয়তা কোডের পারফরম্যান্স বলেছেন। কে আপনার বিড়ালকে পাসওয়ার্ড থেকে রক্ষা করতে পারে। তিনি বলেছিলেন যে এখন থেকে অবিরত, আপনি যখন অনুসন্ধান বারে সিক্রেট কোড দেবেন তখনই আপনি আপনার বিড়ালটি প্রদর্শন করবেন। 

 

 

হোয়াটসঅ্যাপ পরিষেবাগুলি ব্যক্তিগত কোড থেকে বিড়ালকে আড়াল করতে পারে, 

 

3) আপনাকে প্রথমে আপনার ফোনে হোয়াটসঅ্যাপ খুলতে হবে। আপনি যে বিড়ালটি লক করতে চান, আপনি যান। 

 

 

2) বিড়ালের প্যাট প্যাট এ যান 

 

3) জায়গা এবং "বিড়াল বিড়াল" এ স্ক্রোল করুন 

 

3) সিক্রেট কোড থেকে বিড়ালকে আড়াল করতে, ক্যাচ লকটি খুলুন এবং কোডটি ব্যাখ্যা করুন। 

 

ডিফল্টরূপে, কাজটি কিছু বিড়ালের জন্য লক করা আছে। আপনি যদি কাজ করেন তবে এটি কথোপকথনের তালিকার চেয়ে ডেডিকেটেড ফাইলগুলির সাথে দেখা যাবে।


how to lock whatsapp chat,whatsapp chat lock,new whatsapp feature, whatsapp chat hide, whatsapp chat lock secret code, lock chat on whatsapp, হোয়াটসঅ্যাপ চ্যাট লুকিয়ে রাখা, whatsapp tips bangle, whatsapp,whatsapp hidden features, whatsapp chat hide, whatsapp hacked bangla, হোয়াটসঅ্যাপে গোপন চ্যাট, whatsapp chat lock feature,whatsapp tips and tricks, হোয়াটসঅ্যাপ, হোয়াটসঅ্যাপ টিপস, হোয়াটসঅ্যাপ লক, হোয়াটসঅ্যাপ সিক্রেট কোড, whatsapp secret chat messages, whatsapp secret code, 

#whatsapp_Tips_2024

#Whatsapp_Update_2024

#AFR_Technology

Related Keywords:  how to lock whatsapp chat, whatsapp chat lock, new whatsapp feature, whatsapp chat hide, whatsapp chat lock secret code, lock chat on whatsapp, হোয়াটসঅ্যাপ চ্যাট লুকিয়ে রাখা, whatsapp tips bangle, whatsapp, whatsapp hidden features, whatsapp hacked bangla, হোয়াটসঅ্যাপে গোপন চ্যাট, whatsapp chat lock feature, whatsapp tips and tricks, হোয়াটসঅ্যাপ, হোয়াটসঅ্যাপ টিপস, হোয়াটসঅ্যাপ লক, হোয়াটসঅ্যাপ সিক্রেট কোড, whatsapp secret chat messages, whatsapp secret code whatsapp lock চ্যাট গোপন রাখুন bengali

whatsapp lock চ্যাট গোপন রাখুন call

whatsapp lock চ্যাট গোপন রাখুন hoye gele ki korbo

whatsapp lock চ্যাট গোপন রাখুন ki korbo

whatsapp lock চ্যাট গোপন রাখুন kivabe

whatsapp lock চ্যাট গোপন রাখুন korar niom

whatsapp lock চ্যাট গোপন রাখুন korbo kivabe

whatsapp কিভাবে লক করে

বাংলাদেশ হোয়াটসঅ্যাপ গ্রুপ লিংক

হোয়াটসঅ্যাপ কল রেকর্ড

হোয়াটসঅ্যাপে লক চ্যাট গোপন রাখুন download

হোয়াটসঅ্যাপে লক চ্যাট গোপন রাখুন ff

হোয়াটসঅ্যাপে লক চ্যাট গোপন রাখুন pdf

Rate This Article

Thanks for reading: হোয়াটসঅ্যাপে লক চ্যাট গোপন রাখুন | how to hide lock chat option in whatsapp, Stay tune to get latest Blogging Tips.

Getting Info...
Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.