পোস্টগুলি

৩ টি সেটিং মোবাইলে চার্জ রাখবে দ্বিগুন | mobile tips | Tech Bangla Help

phone er charge taratari sesh hoy keno, mobile gorom hole ki korbo, phone charge thake na, phone charge thake na keno, phone charge dile gorom hoy ken

 ৩ টি সেটিং মোবাইলে চার্জ রাখবে দ্বিগুন | mobile tips | Tech Bangla Help ৩ টি সেটিং মোবাইলে চার্জ রাখবে দ্বিগুন | mobile tips | phone er charge taratari sesh hoy keno, mobile gorom hole ki korbo, phone charge thake na, phone charge thake na keno, phone charge dile gorom hoy keno, taratari charge howar upay, battery saver on korle ki hoy, ৩ টি সেটিং মোবাইলে চার্জ রাখবে দ্বিগুন, mobile tips, tech bangla help, মোবাইলের ব্যাটারি ভালো রাখার উপায়, battery life, battery, smartphone battery charging tips



টেক মিটার: আপনি চলে যাওয়ার সাথে সাথে আপনি লক্ষ্য করেছেন যে আপনার স্মার্টফোনের ব্যাটারি প্রায় ফুরিয়ে গেছে। কিন্তু আমার হাতে মাত্র কয়েক মিনিট আছে। এখন এটা সঠিক পথ. এত অল্প সময়ে চার্জ করে লাভ কী? এএস? আপনার ধারণাটি আসলে সঠিক নয়। এই ক্ষেত্রে, পাঁচ মিনিটের লোডও গুরুত্বপূর্ণ হতে পারে। কারণ একটি সাধারণ কৌশল পাঁচ মিনিটের মধ্যে হওয়া ব্যয়ের দ্বিগুণ পরিমাণ দিতে পারে। 

আপনাকে যা করতে হবে তা হ'ল ফোনটি অবশ্যই বিমান মোডটি সক্রিয় করতে হবে এবং তারপরে লোড করতে হবে। পিয়ানো মোড ডিভাইসের ব্যাটারির জীবন রক্ষা করতে সহায়তা করে। বিভিন্ন রেডিও ক্রিয়াকলাপের জন্য প্রচুর টেলিফোন শক্তি প্রয়োজন, যেমন ওয়াই-ফাইয়ের মাধ্যমে বিভিন্ন অ্যাপ্লিকেশনগুলির বিজ্ঞপ্তি, ব্লুটুথ ডিভাইসের সাথে যোগাযোগ, মোবাইল টাওয়ারগুলির সাথে যোগাযোগ, নিয়ন্ত্রণ অবস্থান ইত্যাদি ফোনের ফোন প্রতিরোধের শেষে, এরিয়াল মোডটি অ্যাক্সেসযোগ্য এবং ফোন ব্যাটারির শক্তি ভালভাবে সংরক্ষণ করা হয়। যেহেতু ফোনটি বায়বীয় মোডে খুব বেশি ব্যস্ত নয়, তাই এই মোডে ফোন লোড করা দ্রুত। 

 ৩ টি সেটিং মোবাইলে চার্জ রাখবে দ্বিগুন

এছাড়াও, যদি ফোনে id াকনাটি ইনস্টল করা থাকে তবে লোড করার আগে ফোনের কভারটি সরান। কভারের কারণে, ফোনটি অতিক্রম করা হবে না। এবং মূল চার্জার দিয়ে লোড। মূল চার্জারের অবস্থানগুলি দ্রুত। 

এই কৌশলগুলি সহ, ফোনের ব্যাটারিটি পাঁচ মিনিটের মধ্যে লোড করা হবে যা সাধারণ লোড। আপনি কমপক্ষে 5 শতাংশ পর্যন্ত লোড করতে পারেন। এই পরিমাণটি খুব কম মনে হতে পারে তবে কখনও কখনও এটি স্মরণ করে যে এই ছোট অবস্থানটি আপনাকে জরুরি পরিস্থিতিতে যেতে সহায়তা করতে পারে।


 ফোনের ব্যাটারিটি লোড হওয়ার জন্য বেশ কয়েকটি সম্ভাব্য কারণ রয়েছে: 

 

ব্যাটারির ডেস্কেন্ড: সময়ের সাথে সাথে লিথিয়াম লিথিয়াম ব্যাটারি তাদের ক্ষমতা হারাতে পারে এবং চার্জারের সাথে সংযুক্ত থাকলেও কম বোঝা বজায় রাখতে পারে। সাধারণ ব্যাটারি পুরানো এবং ফোনটি আরও বেশি হওয়ায় এটি ঘটতে পারে। 

ত্রুটিযুক্ত বা সুন্দর চার্জার: ফোনের জন্য উপযুক্ত উত্তেজনা বা অ্যাম্পেরেজ সরবরাহ করে না এমন চার্জারের ব্যবহার এটিকে সঠিকভাবে লোড হতে বাধা দিতে পারে। মূল বা ফোন প্রস্তুতকারকের দ্বারা প্রস্তাবিত একটি সামঞ্জস্যপূর্ণ চার্জার ব্যবহার করার বিষয়টি নিশ্চিত করুন। 

অ্যাপ্লিকেশন সমস্যা বা বেসিক প্রক্রিয়া: যদি অনেক অ্যাপ্লিকেশন নীচে সঞ্চালিত হয় বা ফোনটি লোডিংয়ের সময় তীব্রভাবে কাজ করে তবে চার্জারটি তারা সরবরাহ করতে পারে না তার চেয়ে বেশি শক্তি ব্যবহার করতে পারে, এইভাবে ব্যাটারির স্তর হ্রাস করে। 

চরম তাপমাত্রা: খুব গরম বা ঠান্ডা পরিবেশে ফোনের লোডিং লোড প্রক্রিয়াটি বন্ধ করতে পারে এবং ব্যাটারি শেষ হতে পারে। 

সমস্যা সমাধানের জন্য, নিম্নলিখিতগুলি চেষ্টা করুন: 

 

আপনার ফোন মডেলের জন্য সঠিক এবং অক্ষত চার্জারটি ব্যবহার করার বিষয়টি নিশ্চিত করুন। 

পটভূমিতে সম্পাদিত অপ্রয়োজনীয় অ্যাপ্লিকেশনটি অক্ষম করুন। 

ফোনটি আপলোড করার সময় নিবিড় কাজ ব্যবহার করা এড়িয়ে চলুন। 

লোডিংয়ের সময় ফোনটি ঘরের তাপমাত্রায় রাখুন। 

যদি সমস্যাটি অব্যাহত থাকে তবে এটি সম্ভব যে এটি ফোনের ব্যাটারি বা দরজা লোড করার পেশা দ্বারা পরীক্ষা করা উচিত। সময়ের সাথে সাথে ব্যাটারিটি উল্লেখযোগ্যভাবে হ্রাস পেয়েছে, এটির প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে।


 ৩ টি সেটিং মোবাইলে চার্জ রাখবে দ্বিগুন


 Turn on post notifications to get all my latest updates.

 Comment below to share your opinion!

#techbanglahelp #mobiletips #tech 


phone er charge taratari sesh hoy keno,

mobile gorom hole ki korbo,

phone charge thake na,

phone charge thake na keno,

phone charge dile gorom hoy keno,

taratari charge howar upay,

battery saver on korle ki hoy,

Like it & Share it with friends!

Related Keywords:  phone er charge taratari sesh hoy keno, mobile gorom hole ki korbo, phone charge thake na, phone charge thake na keno, phone charge dile gorom hoy keno, taratari charge howar upay, battery saver on korle ki hoy, ৩ টি সেটিং মোবাইলে চার্জ রাখবে দ্বিগুন, mobile tips, tech bangla help, মোবাইলের ব্যাটারি ভালো রাখার উপায়, battery life, battery, smartphone battery charging tips


Rate This Article

Thanks for reading: ৩ টি সেটিং মোবাইলে চার্জ রাখবে দ্বিগুন | mobile tips | Tech Bangla Help, Stay tune to get latest Blogging Tips.

Getting Info...
Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.